সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দিরাইয়ে অসহায় মানুষের পাশে ড. এম ইউ কবীর চৌধুরী

দিরাইয়ে অসহায় মানুষের পাশে ড. এম ইউ কবীর চৌধুরী

স্টাফ রিপোর্টারঃ  করোনাভাইরাসের প্রকোপে সারাদেশের ন্যায় দিরাইয়ের পল্লী অঞ্চলের  প্রায় সব মানুষ গৃহবন্দি। দেশজুড়ে অঘোষিত লকডাউনের পরিস্থিতিতে সবচেয়ে বিপাকে পড়েছেন হাওরের জেলা সুনামগঞ্জের দিরাই উপজেলার হাওর অঞ্চলের  নিম্নবিত্তরা। করোনার প্রভাবে বন্ধ হয়ে গেছে তাদের রোজগার । এমন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন  বাংলাদেশ সরকারের চিকিৎসা শাস্ত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ “স্বাধীনতা পুরষ্কার ২০২০” পদক প্রাপ্ত প্রফেসর ড. এম ইউ কবীর চৌধুরী।
ড. এম ইউ কবীর চৌধুরী পক্ষ থেকে দিরাইয়ের হাওর অঞ্চলের প্রায় চার শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ভাটিপাড়ার ইউনিয়ন আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান চৌধুরী সিরাজ।
রবিবার সকাল থেকে দিন ব্যাপী অসহায় মানুষের মাঝে চাল, ডাল, তেল, লবণ, আলু, পেঁয়াজ ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
প্রফেসর ড. এম ইউ কবীর চৌধুরী মুঠোফোনে জানান, করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার মানুষজনকে বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে নিষেধ করেছে। তাই অসহায় ও হতদরিদ্র মানুষজন খাদ্য সংকটে দিন কাটাচ্ছে । তাদের কষ্ট কিছুটা লাঘবের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।
এ সময় উপস্থিত ছিলেন, ভাটিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান কাজী, ইউনিয়ন  আওয়ামীলীগ নেতা  শাহ আলম তালুকদার, হাতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মো. সাজিদুল ইসলাম প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com